মানুষের উন্নতির যুগে দুর্দান্ত সমস্ত আবিষ্কারের মধ্যে অন্যতম হল ইন্টারনেট আর সোশ্যাল মিডিয়া। সারা পৃথিবীর মানুষ ইন্টারনেট আর সোশ্যাল মিডিয়ার মাধ্যমে যেন প্রতিবেশীতে পরিণত হয়েছে। আগে এক শহরের খবর আরেক শহরের লোকেরা জানতে পারতো না।

সেখানে সোশ্যাল মিডিয়ার দৌলতে কোনো এক ঘটনার খবর মুহূর্তের মধ্যেই ছড়িয়ে যেতে পারে প্রথিবীর কোনায় কোনায়। যেকোনো ঘটনার ভিডিও করে তা সোশ্যাল মিডিয়াতে শেয়ার করলেই তা ভাইরাল ভিডিও (Viral Video) হয়ে পরে।

অপরাজিতা অপু’ ধারাবাহিকের মেজো বৌদির একেবারে রূপ পাল্টে গিয়েছে। ধারাবাহিকে তাকে শাড়ি পরে থাকতে দেখা যায়। এবার সেই পোশাক থেকে একেবারে অন্য ধরনের পোশাকে ক্যামেরার সামনে হাজির হলেন তিনি।

না না তিনি ধারাবাহিকের শ্যুটিং করছেন না। বরং খোশমেজাজেই ইন্সটাগ্রাম রিল বানাচ্ছেন। শাড়ি ছেড়ে একেবারে পশ্চিমী পোশাকে হাজির তিনি।

তিনি শরাবি গানে নাচছেন। তাও আবার দীপুকে সঙ্গে নিয়ে। আর এটি দেখেই সকল নেটিজেনরা অবাক। ধারাবাহিকে যেখানে দীপু ও অপুকে সবসময় নীচে নামাতে ব্যস্ত থাকেন মেজো বৌদি তিনিই আবার তাদের সঙ্গে নাচ জুড়েছেন। আসলে ধারাবাহিকে যা দেখানো হয় সেইরকম সম্পর্কের যে বাস্তবে কোনো অস্তিত্ব নেই।

কারণ ধারাবাহিকে যেমন তিক্ত সম্পর্ক দেখানো হয় বাস্তবে সেই চরিত্ররা পরস্পরের ততটাই তাদের ভাব ভালোবাসা থাকে। তাই দীপুকে নিয়ে নাচতে দেখা গিয়েছে মেজো বৌদিকে।

সঙ্গে দেখা যাচ্ছে সায়ক চক্রবর্তীকে। এই ধারাবাহিকে অপু ও দীপুকে পছন্দ করেন না মেজো বৌদি। তাদের সবসময় কলকাঠি করেন তিনি। কিন্তু অপু নানানরকম সমস্যায় পড়লেও জিতে ফেরে সে।

তার স্বামী দীপু তার সঙ্গে সবসময় সাথ দেন৷ গল্পের এমন খিটখিটে, বদ মেজো বৌদি রিল ভিডিওতে একেবারে অন্য রূপে ধরা দিলেন।

কারণ ধারাবাহিকে তাদের যেমন সম্পর্ক দেখানো হয় আসলে যে বাস্তবে তারা একেবারে ভিন্ন প্রকৃতির তা দেখে অনেকেই স্বস্তি পেয়েছেন। উপরন্তু মেজো বৌদির এমন অন্য রূপে ধরা দেওয়াতেও অবাক অনেকে।